চৌদ্দগ্রামে খাদ্যে বিষ মিশিয়ে চুরি, শিশুসহ আহত ৫

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লার চৌদ্দগ্রাম পৌর এলাকার চাঁন্দিশকরা গ্রামের পশ্চিম পাড়ায় খাদ্যে বিষ মিশিয়ে একটি পরিবারের নগদ ১ লক্ষ ৬০ হাজার টাকা ও ৫ ভরি স্বর্ণসহ গুরুরত্বপূর্ণ জিনিসপত্র লুট করে নিয়েছে সংঘবদ্ধ চোরচক্র। শুক্রবার ভোররাতে পশ্চিম চাঁন্দিশকরার নুর ইসলাম সর্দারের বসতঘরে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে।

এ সময় চোরচক্রের মিশানো বিষে আক্রান্ত হয়ে ওই পরিবারের ১-২ বছর বয়সী ৩টি শিশু, ছেলে সেলিম, শহিদ, ছেলের বউসহ অন্তত ৫-৬ জন অজ্ঞান হয়ে অসুস্থ্য অবস্থায় আছে। এদের মধ্যে নুর ইসলাম সর্দারের এক পুত্রবধুর এখনো জ্ঞান ফিরেনি। বর্তমানে তিনি কুমিল্লার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শী এবং ঘরের মালিক নুর ইসলাম সর্দার জানান, বৃহস্পতিবার সন্ধার পর টিনশেডের ঘরে চোরচক্রের যে কোন এক সদস্য লুকিয়ে পড়ে এবং আমাদের সন্ধ্যা রাতের খাদ্যে বিষ মিষিয়ে দেয়। অন্যান্য দিন সাড়ে ১০ ঘটিকা কিংবা ১১ ঘটিকায় ঘুমালেও ওইদিন এশারের নামাজের পর খাদ্য খাওয়ার ৩০-৪০ মিনিটের মধ্যে সবাই ঘুমিয়ে পড়ে।

শুক্রবার ভোর ৩টায় পাশের ঘরের লোকজন সেহরী খাওয়ার উদ্দেশ্যে আমাদের ডাকতে এসে দেখে ঘরের দরজা খোলা। তারা আমাদের সকলকে জাগানোর চেষ্টা করে ব্যর্থ হয়ে চিৎকার করলে আশেপাশের লোকজন এসে জড়ো হয়। এ সময় ঘরের প্রতিটি রুমের দরজা এবং আলমিরা খোলা দেখা যায়।

নুর ইসলাম সর্দার জানান, চোরচক্র ঘরে প্রবেশ করে আলমিরায় রক্ষিত ১ লক্ষ ৬০ হাজার নগদ টাকা ও ৫ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। বেশ কিছু স্বর্ণ পুত্রবধু এবং মেয়ের গলা থেকে টেনে নিয়ে যায়। বিষক্রিয়ায় অচেতন থাকায় কেউ টের পায়নি। এ ঘটনায় থানায় অভিযোগ করবেন বলে জানিয়েছেন নুর ইসলাম সর্দারের ছেলে গ্রামবাংলা ট্রান্সপোর্ট এর কর্মচারী মোঃ সেলিম।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!